Logo
শিরোনাম :
শেষ হলো ‘মেশিন ইন্টেলিজেন্স অ্যান্ড ইমার্জিং টেকনোলজিস’ শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স চাঁদপুর হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত চাঁদপুরে দুর্বৃত্তদের চুরির আঘাতে আওয়ামীলীগ নেতা নিহত সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




মানিকগঞ্জে মোটরসাইকেল চোরাইচক্রের দুই সদস্য আটক

তরুণকণ্ঠ :
প্রকাশ : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
মানিকগঞ্জে মোটরসাইকেল চোরাইচক্রের

মানিকগঞ্জ সদর উপজেলায় মোটরসাইকেল চোরাইচক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। সদর উপজেলার বেউথা এলাকা ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ২০ ও ২১ সেপ্টেম্বর তাদের আটক করে র‌্যাব।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আলমনগর এলাকার মৃত আলমগীর হোসেনের ছেলে আল আমিন ওরফে অভি খাঁন (৩০) ও একই উপজেলার যাত্রাপুর এলাকার ফারুক মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২৬)।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো.আরিফ হোসেন বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৫টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, সম্প্রতি মানিকগঞ্জের সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস এবং শপিংমলের সামনে থেকে চুরির ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালায় র‌্যাব। ওই অভিযানে গত মঙ্গলবার শহরের বেউথা এলাকার পরিবেশ অধিদপ্তর অফিসের সামনে থেকে আল আমিন ওরফে অভি খাঁনকে আটক করা হয়। পরবর্তীতে সে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চুরির কথা শিকার করে এবং চুরির সাথে জড়িত হৃদয় আহমেদের কথা জানালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোন, গাড়ির তার কাটার একটি ব্লেড এবং বিভিন্ন রকমের ৪টি চাবি উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট মো.আরিফ হোসেন জানান, আটকের পর মোটরসাইকেল চুরির কথা তারা শিকার করেছে এবং সারাদেশে তাদের প্রায় ৩০ জন সদস্য আছে। এছাড়া আটককৃতদের নামে আশুগঞ্জে ডাকাতি মামলা আছে।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com