Logo
শিরোনাম :
ধামরাইয়ে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল টাঙ্গাইল-৬ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সিংগাইরে ভাতা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধী  রাসেল, কাঠের লাঠিই ভরসা  ভোলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আমেনা নূর ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২ বেগমগঞ্জে অবৈধ বালুবাহী ট্রাক- পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-১ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতির মৃত্যুতে নোবিপ্রবি শাখার শোক খাদ্যের দাম বাড়তি, বন্ধ বেশিরভাগ পোল্ট্রি-খামার নিষেধাজ্ঞার জমিতে ‘অবৈধ কর্মকাণ্ড’




বেলকুচিতে সুতা ও কাপড়ের গোডাউনে আগুন, ১৫ লক্ষ টাকার ক্ষতি

তরুণকণ্ঠ :
প্রকাশ : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
সুতা ও কাপড়ের গোডাউনে আগুন

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচিতে নূর এলাহী উইভিং ফ্যাক্টারি স্টক গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বেলকুচি পৌর শেরনগর এলাকায় নূর এলাহী উইভিং ফ্যাক্টারি স্টক গোডাউনে এই অগ্নিকান্ডে ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

নূর এলাহী উইভিং ফ্যাক্টারির মালিক হাজী চাঁন আলী খাঁন জানান, প্রতিদিনের মত কাজ শেষ করে রাতে খাবার খেয়ে শুয়ে পরে ছিলাম। হঠাৎ দেখি আমার স্টক করে রাখা সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লেগে গেছে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন করেন, প্রায় ১৫ লক্ষ টাকার মত সুতা ও কাপড় পুড়ে ছাই হয়ে যায়।

বেলকুচি ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, রাত ১১ টার দিকে পৌর শেরনগর এলাকায় একটি সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তদন্ত করে আরো তথ্য পরে জানানো হবে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান জানান, বেলকুচি পৌর শেরনগর এলাকায় আগুনের খবর শুনে তাৎক্ষনিক পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়ে ছিলো। তারা ফায়ার সার্ভিসের সাথে আগুন নেভানোর কাজে সহায়তা করেছে বলে জানায় তিনি।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com