Logo
শিরোনাম :
ধামরাইয়ে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল টাঙ্গাইল-৬ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সিংগাইরে ভাতা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধী  রাসেল, কাঠের লাঠিই ভরসা  ভোলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আমেনা নূর ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২ বেগমগঞ্জে অবৈধ বালুবাহী ট্রাক- পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-১ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতির মৃত্যুতে নোবিপ্রবি শাখার শোক খাদ্যের দাম বাড়তি, বন্ধ বেশিরভাগ পোল্ট্রি-খামার নিষেধাজ্ঞার জমিতে ‘অবৈধ কর্মকাণ্ড’




শাহজাদপুরে অ্যাম্বুলেন্স ও সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ২

তরুণকণ্ঠ :
প্রকাশ : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের ঢাকা পাবনা মহাসড়কে উপজেলার মশিপুর সরিষাকোল বাজার নামক স্থানে এ্যাম্বুলেন্স এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি যাত্রী মো. আসাদুজ্জামান (৪৫) নিহত হয়েছে। আহত ২ জনকে উদ্ধার করে দ্রুত উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া অভিমুখী অ্যাম্বুলেন্স ও শাহজাদপুর অভিমুখী মুরগির বাচ্চা বোঝাই সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আসাদুজ্জামান নিহত হয়েছে।
নিহত আসাদুজ্জামান, সিরাজগঞ্জ সদর থানার বগুতগাতি গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।
সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত আসাদুজ্জামানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com