Logo
শিরোনাম :
ধামরাইয়ে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল টাঙ্গাইল-৬ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সিংগাইরে ভাতা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধী  রাসেল, কাঠের লাঠিই ভরসা  ভোলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আমেনা নূর ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২ বেগমগঞ্জে অবৈধ বালুবাহী ট্রাক- পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-১ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতির মৃত্যুতে নোবিপ্রবি শাখার শোক খাদ্যের দাম বাড়তি, বন্ধ বেশিরভাগ পোল্ট্রি-খামার নিষেধাজ্ঞার জমিতে ‘অবৈধ কর্মকাণ্ড’




লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা]

তরুণকণ্ঠ :
প্রকাশ : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ নভেম্বর) দুপুর অনুমান দেড়টা থেকে দুইটার দিকে লালমোহন পৌরসভার সওদাগর চৌমুহনীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আমাদের বরিশাল পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জসিম মাতব্বরের ছেলে মো. শাওন লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। তাদের বাসা উত্তর বাজার। স্কুলে দশম শ্রেণির ছাত্রদের পরীক্ষা শেষে দুপুরের দিকে শাওন বাসায় ফিরে আসলে তার ক্লাসমেট অর্ণবসহ কয়েকজন মিলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তার মায়ের সামনে থেকে ডেকে নিয়েছে বলে তার মা কান্না জড়িত কণ্ঠে জানান। মোবাইল কেনার কথা বলে তাকে সওদাগর চৌমুহনীতে নিয়ে যায়। সেখানে অর্নবদের বাড়ি। অর্ণব হালিম চৌধুরীর ছেলে বলে জানা গেছে। সেখানে শাওনকে নিয়ে তারা পার্শ্ববর্তী নির্জন স্থানে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়।

সেখানে তার হাতে একটি মোবাইল দিলে সে মোবাইলটা দেখতে থাকে। এমন সময় পিছন দিক থেকে তারা তাকে এলোপাতাড়ি মারপিট করে ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে। তার গলায় পোঁচ দেওয়ার চেষ্টা করে। আহত শাওন চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এসময় অর্ণব ও তার সহযোগী হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়।

আহত ও রক্তাক্ত জখম শাওনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় লালমোহনে কর্মরত সাংবাদিকগণ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচারের দাবি জানিয়েছেন।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com