Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতির মৃত্যুতে নোবিপ্রবি শাখার শোক

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নোবিপ্রবি প্রতিনিধি :

বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেক এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বঙ্গবন্ধু পরিষদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু পরিষদের নোবিপ্রবি শাখার সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন স্বাক্ষরিত এক শোকবার্তায় এই শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ।

শোকবার্তায় নোবিপ্রবি শাখার নেতৃবৃন্দ বলেন, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট কলামিস্ট, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত রাজনৈতিক উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সকলের শ্রদ্ধাভাজন ডা. এস এ মালেক গত ৬ ডিসেম্বর রাত ১১ টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গভীর শোক প্রকাশ করছে। ফরিদপুর-১ আসনের সাবেক এই সফল সাংসদ স্বাধীন বাংলার রূপকার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর হিসেবে ভাষা আন্দোলন এবং ৬-দফাসহ স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় সকল আন্দোলন সংগ্রামে ছিলেন এক অকুতোভয় বীর। তিনি ছিলেন একজন সৎ, দক্ষ, মেধাবী ও চৌকস সংগঠক, যিনি বাংলার জঘন্যতম ইতিহাস ১৫ আগস্টের প্রতিবাদী কণ্ঠস্বর এবং ১৯৭৫ এর আগস্ট পরবর্তী কার্যকর আন্দোলন গড়ে তোলার এক মূর্ত প্রতীক। তাঁর এই প্রস্থান বাংলাদেশের জন্য পূরণ যোগ্য নয়। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানাচ্ছি।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com