Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




বেগমগঞ্জে অবৈধ বালুবাহী ট্রাক- পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-১

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় অবৈধভাবে ড্রেজার দিয়ে উত্তোলন করে পরিবহণ করার সময় বালুবাহী ড্রাম ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এতে আরও এক পিকআপ ভ্যান আরোহী গুরুত্বর আহত হয়।

নিহত মো. হারুন ওরফে লিটন (৩৫) সুধারাম উপজেলার লালা নগরের মো.দুলালের ছেলে। সে একজন মাছ ব্যবাসায়ী ছিলেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লক্ষীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন ভূঞা এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নোয়াখালীর মাইজদী থেকে একটি ট্রাক সকাল ৮টার দিকে ফেনীর উদ্দেশে যাত্রা করে ওই সময় বিপরীত দিক থেকে আসা চৌমুহনীমুখী একটি পিকআপ ভ্যানের সঙ্গে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় পিকআপ ভ্যানটি। এতে পিকআপ ভ্যান আরোহী মাছ ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। এ দুর্ঘটনায় আরও এক পিকআপ ভ্যান আরোহী আহত হয়। তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুর্ঘটনার শিকার গাড়ি গুলো আটক করে থানায় নিয়ে আসা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com