Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




ধামরাইয়ে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
ধামরাইয়ে বিএনপি-জামায়াতের

সাইফুল ইসলাম, ধামরাই ঢাকা:

সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ঢাকার ধামরাই উপজেলা যুবলীগ,পৌর যুবলীগ ও সহযোগী সংগঠন নেতা কর্মীরা।

শুক্রবার ( ০৯ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পৌর শহরের যাত্রাবাড়ী মোড় থেকে শুরু করে উপজেলার গেটে এসে শেষ হয় বিক্ষোভ মিছিলটি। বিক্ষোভ মিছিলটি নেতৃত্ব দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ঢাকা ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম,উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ,পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান,সাধারন সম্পাদক সানাউল হক সুজন । উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ জাকারিয়া দিপু।

এ সময় নেতাকর্মীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এ দেশের আরও উন্নয়ন করতে হলে আওয়ামী লীগ সরকার দরকার। কিন্তু বিএনপি-জামায়াত এ দেশকে পিছিয়ে ফেলতে চাচ্ছে।

এজন্য তারা দেশে নৈরাজ্য সন্ত্রাসী কর্মকাণ্ড সৃষ্টি করছে।বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে তারা সব সময় রাজপথে ছিলো ও থাকবে।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com