রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে মদপানে মামা ভাগিনার মৃত্যু

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ৪ মার্চ, ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
মদপানে

মুহাম্মাদ রমজান মাহমুদ, মানিকগঞ্জ প্রতিনিধি :

গায়ে হলুদের অনুষ্ঠানে মানিকগঞ্জে অতিরিক্ত ‘মদপানে’ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (২ মার্চ) রাতে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে এবং মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- দীপু সরকার (২৯) ও প্রসেনজিৎ সরকার (২১)। তারা সম্পর্কে মামা-ভাগনে। নিহত প্রসেনজিৎ সরকার মানিকগঞ্জের হরিরামপুরের বয়রা ইউনিয়নের দাসকান্দি বয়ড়া এলাকার মৃত প্রকাশ সরকারের ছেলে এবং দীপু সরকার গাজীপুরের ভাওয়াল কলেজপাড়া এলাকার সতীশ সরকারের ছেলে।

নিহত দীপুর মামাতো ভাই সঞ্জয় সরকার বলেন, শুক্রবার তার বোনের গায়ে হলুদ ছিল। এ উপলক্ষে দীপু, প্রসেনজিৎসহ ৬-৭ যুবক দেশীয় মদপান করেন। শনিবার সকালে দীপু ও প্রসেনজিৎ অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যায় অবস্থায় খারাপ হওয়ায় তাদেরকে দ্রুত হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু পরিবারের লোকজন দীপুকে কর্নেল মালেক মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ও প্রসেনজিৎকে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাদের মৃত হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত দুজনই অতিরিক্ত মদপান করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা বিষক্রিয়ায় মারা যান। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com