Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




সৌদি প্রতিনিধি হিসেবে রোনালদোর কাজ করার খবরটি গুজব

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
সৌদি প্রতিনিধি হিসেবে রোনালদোর

সৌদি ক্লাব আল-নাসের নিজেদের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, শুধুমাত্র খেলোয়াড় হিসেবে ২০২৫ সাল পর্যন্ত তার সঙ্গে গাঁটছড়া বেধেছে সৌদি আরবিয়ান ক্লাবটি। এর বাইরে কোনো শর্ত নেই চুক্তিতে। রোনালদোর সঙ্গে তাদের এ ধরণের কোনো চুক্তি নেই।

দুই বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চুক্তি অনুযায়ী বছরে প্রায় ২২০০ কোটি টাকা পাবেন তিনি। খেলার পাশাপাশি সিআর সেভেন সৌদি আরবের ২০৩০ বিশ্বকাপ আয়োজনের পক্ষে কাজ করবেন বলেও শোনা গিয়েছিল।

আল-নাসের নিজেদের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, রোনালদোর সঙ্গে তাদের এ ধরণের কোনো চুক্তি নেই। শুধুমাত্র খেলোয়াড় হিসেবে ২০২৫ সাল পর্যন্ত তার সঙ্গে গাঁটছড়া বেধেছে সৌদি আরবিয়ান ক্লাবটি। এর বাইরে কোনো শর্ত নেই চুক্তিতে।

মিশর এবং গ্রিসকে সাথে নিয়ে ২০৩০ বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব। এজন্য ফিফার কাছে আবেদন জানাবে তারা। রোনালদো আল-নাসেরে যোগ দেওয়ার আগে শোনা গিয়েছিল, মোট সাত বছরের চুক্তি হচ্ছে দুই পক্ষের মধ্যে।

যেখানে রোনালদো ২০২৫ পর্যন্ত খেলবেন আল-নাসেরে হয়ে। বাকি সময়টা তিনি সৌদি আরবের প্রতিনিধি হিসেবে কাজ করবেন ২০৩০ বিশ্বকাপ আয়োজন করার উদ্দেশ্যে। কিন্তু এমন গুঞ্জন অস্বীকার করেছে আল-নাসের কর্তৃপক্ষ।

তারা জানিয়েছে শুধুমাত্র আল-নাসেরের সঙ্গেই ২০২৫ পর্যন্ত খেলার চুক্তি আছে রোনালদোর, এর বাইরে আর কোনো বিশেষ শর্ত নেই, ‘ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে আল-নাসেরের চুক্তি ২০২৫ সাল পর্যন্ত। সৌদি আরবের প্রতিনিধি হিসেবে তার কাজ করার খবরটি সত্যি নয়।’ টুইটারে জানায় আল-নাসের।

যদিও আল-নাসেরের টুইটে বলা হয়নি সৌদি আরবের ২০৩০ বিশ্বকাপের আয়োজক স্বত্ব পাওয়ার ক্ষেত্রে রোনালদো কোনোভাবে কাজ করবেন কিনা। সেখানে শুধু বলা হয়েছে, ক্লাবের সঙ্গে হওয়া চুক্তিপত্রে এই ধরণের শর্ত নেই ।

আগামী ২২ জানুয়ারি সৌদি প্রো লিগে ইতিফাকের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন দলের জার্সিতে অভিষেক হবে রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন এভারটনের এক প্রতিবন্ধী সমর্থকের ফোন ভেঙে দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন তিনি। সেটি কাটিয়ে ক্লাব ফুটবলে নতুন পথচলা শুরু হবে রোনাল্ডোর।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com