Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




নোবিপ্রবি শুভসংঘের সভাপতি জাহিদ, সাধারণ সম্পাদক মাহফুজ

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
নোবিপ্রবি শুভসংঘের সভাপতি

নোবিপ্রবি প্রতিনিধি:

কালের কণ্ঠ শুভসংঘ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী জাহিদ হাসান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের আরেক শিক্ষার্থী মাহফুজুল হক মাহফুজ।

শুক্রবার(১৩ জানুয়ারি) ৪৫ সদস্যবিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন শুভসংঘের পরিচালক ও কালের কণ্ঠের সিনিয়র সহ-সম্পাদক জাকারিয়া জামান।

নতুন কমিটির সভাপতি জাহিদ হাসান বলেন, কালের কণ্ঠ শুভসংঘ সবসময় শুভ ও মানবিক কাজের সঙ্গে থাকে। সারাদেশের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের পাশে থাকে এই সংগঠন। সম্মানিত উপদেষ্টামণ্ডলী ও নতুন কমিটির সবার সুপরামর্শ নিয়ে শুভসংঘকে আরো এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

সাধারণ সম্পাদক মাহফুজুল হক বলেন, শুভসংঘের সম্মানিত উপদেষ্টামণ্ডলী ও নতুন কমিটিতে স্থানপ্রাপ্ত সবাইকে নিয়ে নতুন উদ্যমে কাজ করব। আশা করি শুভ কাজে সবার পাশে থাকবে কালের কণ্ঠ শুভসংঘ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com