রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ত্রিশালে আন্তর্জাতিক নারী দিবস পালন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ১০:০০ অপরাহ্ন
আন্তর্জাতিক নারী দিবস পালন

মো. মোস্তাকিম বিল্লাহ রাজু, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

নানান আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহের ত্রিশালে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। ‘নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ত্রিশাল উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর দিবসটি উপলক্ষে শুক্রবার(৮ মার্চ) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির মধ্যে ছিল র‍্যালি,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলা পরিষদ চত্বর হয়ে পৌরসভার কয়েকটি রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা সুলতানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আঃ মতিন সরকার।

এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, ত্রিশাল উপজেলার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান জাহিদা ইয়াসমিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবি মাহফুজা আখন্দ, গার্লস গাইড এসোসিয়েশনের স্থানীয় কমিশনার আসমা আক্তার,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ,বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com