Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




ত্রিশালে গরুসহ ৪ চোর আটক

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
ত্রিশালে গরুসহ ৪ চোর আটক

মো. মোস্তাকিম বিল্লাহ রাজু, ত্রিশাল (ময়মনসিংহ): 

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এর চেলেরঘাট ব্রীজ এলাকায় ময়মনসিংহগামী নীল রংয়ের একটি পিকআপের গতিবিধি সন্দেহ হলে গাড়িটি ধাওয়া করে ত্রিশাল টেক্সটাইল সিটির সামনে পিকাআপ আটকিয়ে ৪টি গরু ও ৪জন গরু চোর আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। পুলিশের চৌকশ অফিসার এস আই বিল্লাল হোসেন ও সঙ্গীয় ফোর্স।

শনিবার সকালে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন এর নির্দেশে প্রতিদিনের ন্যায় এস আই বিল্লাল হোসেনের নেতৃত্বে পুলিশের চৌকশ টিম মহাসড়কে টহলে ছিল।

পরে এস আই বিল্লাল হোসেনের দুরদর্শী দায়িত্ব পালনে ৪টি গরু ও ৪জন গরুচোর জামাল (৩৫),হেলাল শেখ রাব্বী (৪০),আতিকুল ইসলাম (৩২) ও সুজন মিয়া (২৬) এই ৪জন চোর ও ১টি লাল রংঙের ষাঢ়,১টিলাল হালকা রংঙের গাভী, ১টি কাজলা রংঙের গাভী ১টি কালো রংঙের ষাঢ় বাচুরসহ পিকআপ আটক করে ত্রিশাল থানায় হেফাজতে নিয়ে আসে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ৪টি গরুর অনুমানিক মূল্য ২লাখ ৬০ হাজার টাকা। পরে দিনব্যাপী চোরদের আলাদা আলাদা জিজ্ঞাসা করলে চোরদের মুখ থেকে চুরির নানা তথ্য রেকর্ড বন্দি করে রাতে থানা পুলিশ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com