Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




বদলগাছীতে চুরি যাওয়া পাট উদ্ধার করলো পুলিশ

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
পাট উদ্ধার করলো পুলিশ

মো. ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী উপজেলার প্রধানকুন্ডি গ্রাম থেকে চুরি যাওয়া পাট উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৩ জানুয়ারি) দুপুর তিনটার দিকে নওগাঁ জেলার সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের লক্ষীপুর উত্তরপাড়া আব্দুর রশিদ ওরফে লাবুর ভাড়া গোডাউন থেকে ৪০ মণ পাট উদ্ধার করে বদলগাছী থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে উপজেলার বালুভরা ইউনিয়নের প্রধানকুন্ডি জিয়াউর রহমান জিয়ার গোডাউনের দরজা ভেঙ্গে পাটগুলো চুরি যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে পাট না পেয়ে ২২ জানুয়ারি বদলগাছী থানায় একটি মামলা করি, মামলা নং-২১।

বদলগাছী থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল আলম বলেন, পাট চুরির পরে জিয়াউর রহমান জিয়া তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে বিভিন্ন সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদর থানা পুলিশের সহায়তায় সদর থানার বর্ষাইল ইউনিয়নের লক্ষীপুর উত্তর পাড়ার গোডাউন হতে পাটগুলো উদ্ধার করা হয়। তবে কোনও আসামিকে আটক করা সম্ভব হয়নি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. আতিয়ার রহমান বলেন, পাট চুরির ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com