রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিঙ্গাইরে দুই মেয়েসমকামীকে থানায় হস্তান্তর

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন
সমকামীকে থানায় হস্তান্তর

সিঙ্গাইর (মানিকগঞ্জ):

দীর্ঘদিন উৎ পেতে থেকে দুই মেয়ে সমকামীকে আটক করেছে  এলাকাবাসি৷ শনিবার (৯ মার্চ) সন্ধায় মানিকগঞ্জ সিঙ্গাইর উপজেলার বায়রা ইউনিয়নের গাড়াদিয়া গ্রামে জৈনক সালেক উদ্দিনের মেয়ে রমেলা আক্তার সিমা (২৬) তার মহিলা স্বামী প্রিয়া চৌধুরী (রিপা) (৩৫)-কে আটক করেন স্থানীয়রা।

পরে উভয়কে বায়রা বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হায়দার দেওয়ানের কাছে নিয়ে আসলে দেওয়ান হায়দার হোসেন স্থানীয় সাংবাদিকদের খবর দেন। সাংবদিকরা ঘটনাস্থে উপস্থিত হলে কথিত বউ সিমার মা ও বাবা নিজ দ্বায়িত্বে সিঙ্গাইর থানায় হস্তান্তর করেন।

সমকামী মহিলা প্রিয়া চৌধুরী (রিপা) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার খরগাও ৭ নং ওয়ার্ড দূর্গাপুর গ্রামের সফর উদ্দিনের মেয়ে।

সূত্রে জানা গেছে, গত দুই বছর যাবৎ সমকামী মহিলা রিপা স্বামী সেজে মেয়ে সিমা আক্তারকে বিয়ে করেন। পরে পারিবারিক ভাবেই তারা সংসার করতে থাকেন। এনিয়ে বেশ কিছুদিন ধরে এলাকায় তোলপাড় চলছে। পরে এলাকবাসি ও সিমা আক্তারের পরিবার দুইজনকে ধরে বায়রা বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হায়দার দেওয়ানেরকাছে নিয়ে আসলে সাংবাদিকদের উপস্থিতিতে  বউ সিমার মা ও বাবা নিজ দ্বায়িত্বে সিঙ্গাইর থানায় হস্তান্তর করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে আরো জানা যায়, সমকামী মহিলা রিপা ইতালি পাঠানোর কথা বলে তার কথিত বউ সিমা আক্তারের মা ও বোন জামায়ের কাছ থেকে ১৪ লাখ টাকাও হাতিয়ে নিয়েছেন।

দেওয়ান হায়দার হোসেন বলেন, আমি তো এসব বিষয় তেমনটা জানিনা গাড়াদিয়ার সিমার পরিবার তাদের দু’জনকে ধরে আমার কাছে নিয়ে আসছে পরে আমি সাংবাদিকদের সাথে পরামর্শ করে তাদের গার্ডিয়ানদের দিয়েই থানায় পাঠিয়েছি।

এবিষয়ে, সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, রুমেলা আক্তার সিমা ও তার পরিবার কোনো অভিযোগ না করায় আমরা নিয়ম অনুযায়ী তাদেরকে ফেরত পাঠিয়ে দিয়েছি।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com