রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে জমি নিয়ে বিরোধ, বড় ভাইয়ের হামলায় ছোট ভাই খুন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ১১ মার্চ, ২০২৪, ১:২৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

সিংগাইরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের সাবলে আঘাতে ছোট ভাই কহেল মুন্সি (৬০)  নামে একজন খুন হয়েছেন।  এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার জামিত্তা ইউনিয়নের মধুরচর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানন, মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছোট ছেলে কহেল মুন্সী (৬০) ও বড় ছেলে ইসলাম মুন্সীর মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল তারই সূত্র ধরে, ‘গতকাল রবিবার ছোট ভাই কহেল মুন্সী বড় ভাইয়ের বাড়ির সীমানার বেরার পাশে নতুন করে বেড়া দিতে গেলে বাক বিতর্কের এক পর্যায়ে বড় ভাইয়ের হাতে থাকা একটি লোহার সাবল দিয়ে ছোট ভাই কহেল মুন্সির মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

কহেল মুন্সিকে বাঁচাতে তার স্ত্রী সাফিয়া বেগম (৫৫) ও তার ছেলে শাহিনুর মুন্সী (২৫), এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথাড়ি মারপিট করে যখম করে, কহেল মুন্সির বড় ভাই ইসলাম মুন্সি ও তার স্ত্রী কুলসুম বেগম, মেয়ে রোজিনা আক্তার ও ছেলে হৃদয় মুন্সী ।

এরপর স্থানীয়রা তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ই মার্চ) আনুমান সকাল ৭ টার দিকে কহেল মুন্সী মৃত্যুবরণ করেন। বর্তমানে মৃত কহেল মুন্সির স্ত্রী সাফিয়া বেগম আশঙ্কা জনক অবস্থায় আছেন বলে জানা যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানান ,এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন  আছে, তবে ইসলাম মুন্সির মেয়ে রোজিনাকে আটক করা হয়েছে, পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com