রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

লালমনিরহাটে স্বেচ্ছাসেবক দলের সভাপতির লাশ উদ্ধার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ৯:১৯ পূর্বাহ্ন
স্বেচ্ছাসেবক দলের সভাপতি লাশ উদ্ধার

মো. বিপুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

লালমনিরহাটে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নে ফেরদৌস আহমেদ (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মার্চ) জেলার সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নিজপাড়া- বুড়ির বাজার আঞ্চলিক সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফেরদৌস আহমেদ লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের আনন্দ বাজার এলাকার নুরুল হক-এঁর ছেলে। তিনি স্বেচ্ছাসেবক দল খুনিয়াগাছ ইউনিয়ন শাখার সভাপতি ছিলেন। এর পাশাপাশি তিনি ক্ষুদ্র ব্যবসায়ীও ছিলেন মর্মে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেরদৌস আহমেদ রোববার (১০ মার্চ) সকালে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু বিকেলের পর থেকে তার মুঠো ফোনটি বন্ধ পেয়ে স্বজনরা অনেক খোঁজাখুঁজি করতে থাকেন। এরপর সোমবার (১১ মার্চ) সকালে দিকে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা লালমনিরহাট সদর থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এই বিষয়ে, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য লাশটি লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি তার পরিবার। তদন্ত করে এ মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com