বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেন ছাত্রলীগ নেতা জাবেদ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ৬:০৮ অপরাহ্ন
ছাত্রলীগ নেতা জাবেদ

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সুবর্ণচর উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদ।

১১ ই মার্চ (সোমবার) রাত ৮ টায় সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ভোরের কাগজের সুবর্ণচর প্রতিনিধি বাবু লিটন চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের নতুন সময় সুবর্ণচর প্রতিনিধি মো. আবুল বাসার, দৈনিক যায়যায় দিন প্রত্রিকার প্রতিনিধি আব্দুল বারী বাবলু, মাইটিভির সুবর্ণচর প্রতিনিধি মো. আবদুল কাইয়ুম, ডেইলী অবজারভার সুবর্ণচর প্রতিনিধি, মো. ইমাম উদ্দিন সুমন,আজকের পত্রিকার সুবর্ণচর প্রতিনিধি মোজাহিদুল ইসলাম সোহেল, দি ডেইলি পোস্ট পত্রিকার সুবর্ণচর প্রতিনিধি, কামাল চৌধুরী, মানব জমিনের সুবর্ণচর প্রতিনিধি মো. ছানা উল্যাহ, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ দেলোয়ার হোসেন, দৈনিক কালবেলা প্রতিনিধি দিদারুল আলম, দৈনিক বাঙার জাগরণ পত্রিকার সুবর্ণচর প্রতিনিধি আবদুল আজিজ, বাংলার বর্ণমালা পত্রিকার সুবর্ণচর প্রতিনিধি মো. হানিফ মাহমুদ সহ অনেকে উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় জাবেদ বলেন, স্মার্ট দেশ গঠনে স্মার্ট তরুণ প্রতিনিধি এগিয়ে আসা উচিত, দেশের সার্বিক উন্নয়ন, অবকাঠামো গঠনে দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন, ডিজিটাল থেকে এখন আমরা স্মার্ট বাংলাদেশের পথে হাঁটছি, মানুষের সেবা, উন্নয়ন, শান্তি শৃঙ্খলা নিশ্চিত করতে তরুণ-যুবকদের নেতৃত্বে আসা সময়ের প্রয়োজন।

পরে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নিজেকে একজন প্রার্থী হিসেবে ঘোষনা করেন এবং জেলা উপজেলা সকল গণমাধ্যম কর্মিদের সহযোগিতা কামনা করেন এবং নির্বাচিত হলে সুবর্ণচরে উন্নয়নে আরও অবদান রাখার ওয়াদাও করেন। আবদুল্লাহ আল মামুন জাবেদ শহিদ জয়নাল আবেদিন উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি  নোয়াখালী সরকারি কলেজ হতে এইচ.এস.সি এবং নোয়াখালী ম্যাটস্ থেকে উচ্চতর প্রশিক্ষণ নিয়ে পড়াশুনা শেষ করেছেন। বর্তমানে জাবেদ সমাজে একজন পরিশ্রমী ঠিকাদার হিসেবে পরিচিতি পেয়েছেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com