রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলেন জেলা পুলিশ সুপার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৫:০০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

নিত্য প্রয়োজনীয় দ্রব্য পরিবহনে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিয়েছেন মানিকগঞ্জের জেলা পুলিশ সুপার।

বুধবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১২ টায় উপজেলার জয়মন্টপ খেলার মাঠে এ মতবিনিময় সভার আয়োজন করে সিংগাইর থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিয়ারুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খান (পিপিএম ও বিপিএম বার)।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পণ্য পরিবহনে নিয়ে যাওয়ার সময় সড়কের বিভিন্ন স্থানে চাঁদাবাজির কারণে দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। কোনভাবেই এসব চাঁদাবাজদের রেহাই দেওয়া হবে না।

তিনি আরো বলেন, সোস্যাল মিডিয়ায় কারো ব্যক্তিগত চরিত্র হনন ও নির্বাচন পরবর্তী প্রভাব খাটিয়ে কোনোভাবেই সহিংসতা করা যাবে না। কেউ এর ব্যতিক্রম করলে যে দলেরই হোক তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে।

সভায় আরো বক্তব্য রাখেন দেন, জেলা দলীয় সহসভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মাজেদ খান, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শাহাদাৎ হোসেন সহ প্রমূখ।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অস্থায়ী উপজেলার পরিষদের চেয়ারম্যান শারমিন আক্তার, শওকত হোসন বাদল, গাজী কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলামসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com