রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নরসিংদীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ১২:২২ অপরাহ্ন
গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী জেলা:

নরসিংদীর পলাশে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ সুমন মিয়া (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) বিকেলে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন তথ্যটি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি গাজীপুর জেলার টঙ্গী থানাধীন কাঠাঁলদিয়া গ্রামের মমিন মিয়ার ছেলে।

ওসি ইকতিয়ার উদ্দিন জানান, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পলাশ থানার উপ-পরিদর্শক মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল উপজেলার ঘোড়াশাল পৌর শহরের শহীদ ময়েজউদ্দিন সেতু সংলগ্ন এলাকায় অভিযানকালে রাস্তার পাশে একটি খাবারের হোটেলের সামনে মাদক কারবারি সুমন মিয়া দুইটি ব্যাগ নিয়ে অবস্থান করছিলেন।

এসময় পুলিশের সন্দেহ হলে ব্যাগ দুটি তল্লাশিকালে ব্যাগ দুটি থেকে মোট সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত সুমন মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবদে সে স্বীকার করে যে ব্যাগ দুটি তার এবং দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছিল।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com