রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

চাঁদপুর নৌ পুলিশের অভিযান; ১০ জেলে আটক ও কারেন্ট জব্দ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
চাঁদপুর নৌ পুলিশের অভিযান

এস এম আনিছুর রহমান, চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুর মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ধরার দায়ে ১০ জেলেকে আটক করেছে নৌ থানা পুলিশ। এর মধ্যে ৬ জনকে বিভিন্ন মেয়াদে সাজা, ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা এবং ৩ জন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মুচলেকা রেখে ছেড়ে দেয় ভ্রাম্যমান আদালত।

আজ শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এসব তথ্য জানান চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

আটক জেলেরা হলো— মো. আরিফ সৈয়াল (২০), ইয়াসিন সৈয়াল (২৮), এমবি রাজু সৈয়াল (৩৫), হাসান বেপারী (২৫), মো. নজরুল বেপারী (১৫), মো. আবু সুফিয়ান (২০), মো. জিসান (১৬), মো. নবীন হোসেন (১৮), মামুন হোসেন আলী (৩৫) ও মো. শাজালাল (২৪)। এদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ও বিষ্ণুপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায়।চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘১৪ মার্চ সন্ধ্যা হতে ১৫ মার্চ সন্ধ্যা পর্যন্ত নৌ পুলিশ মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় জাটকা রক্ষায় অভিযান চালায়। ১৫ মার্চ মধ্য রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকারের নেতৃত্বে পদ্মা-মেঘনা নদীর বিভিন্ন এলাকায় হাতে–নাতে এসব জেলেদের আটক করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার।

আসামিদের হেফাজত হতে ৪০ হাজার মিটার কারেন্ট জাল ৩টি ইঞ্জিনচালিত পুরাতন কাঠের তৈরি জেলে নৌকা জব্দ করা হয়। জব্দ করা আলামত নৌ পুলিশ হেফাজতে রয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com