বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে শব্দ সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

তরুণকণ্ঠ ডেস্ক / ১৩১ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১:৩২ অপরাহ্ন
মানিকগঞ্জে শব্দ সচেতনতামূলক

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমিন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রকল্প এর আওতায় জেলার পরিবহন চালক ও শ্রমিকদের নিয়ে শব্দ সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টার সময় মানিকগঞ্জ জেলা প্রশাসন ও জেলা পরিবেশ অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক ড. মো. ইউসুফ আলির সভাপতিত্বে ও পরিবেশ অধিদপ্তরের সিনিয়র কেমিস্ট্রি এ.কে.এম ছামিউল আলম কুরসির এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা অতিরিক্ত প্রশাসক ( উন্নয়ন ও মানবসম্পদ ব্যাবস্থাপনা) মো. তারিফ-উল-হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা: মোয়াজ্জেম আলী খান চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার।

অনুষ্ঠানে রির্সোস পার্সন হিসেবে উপস্থিত ছিলেন জেলার সহকারি কমিশনার মো. সাজ্জাদ জাহিদ রাতুল, জেলা বিআরটিসির সহকারী পরিচালক মাহবুল কামাল।

প্রশিক্ষণের মূল প্রবন্ধ পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক লোভানা জামিল।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com