রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

রমজানে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সুপাররের বাজার পরিদর্শন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন
পুলিশ সুপাররের বাজার পরিদর্শন

এস এম আনিছুর রহমান, চাঁদপুর জেলা প্রতিনিধি:

রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্য সরবরাহ স্বাভাবিক রাখা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রন এবং ভেজালমুক্ত পণ্য নিশ্চিতে মঙ্গলবার(১৯ মার্চ ২০২৪খ্রিঃ) সরেজমিনে বাজার পরিদর্শন করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম(বার), পুলিশ সুপার, চাঁদপুর।

পরিদর্শণকালে তিনি পাইকারি ও খুচরা বিক্রেতা, বাজার কমিটি এবং ক্রেতাদের সাথে কথা বলেন। অনুমোদিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা এবং সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন করা আছে কিনা সে বিষয়ে তদারকি করেন।

গণমাধ্যমের সাক্ষাৎকারে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, রমজানে যাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে থাকে, অতিরিক্ত দাম না রাখা হয় এবং পণ্য ভেজালমুক্ত থাকে সে বিষয়টি নিশ্চিত করতে এই তদারকি কার্যক্রম। আমাদের এই বাজার তদারকি প্রতিদিনই অব্যাহত থাকবে। আমরা সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ মোতায়ন করেছি, তারা প্রতিটি দোকানে ছদ্মবেশে ক্রেতা সেজে দাম সংগ্রহ করবে এবং সেটি যদি অনুমোদিত মূল্যের চেয়ে বেশি হয় সে সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় জনাব সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, চাঁদপুর, জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, জনাব ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চাঁদপুর, অফিসার ইনচার্জ, চাঁদপুর সদর মডেল থানা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, চাঁদপুর, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চাঁদপুর, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন শাখা, চাঁদপুর সহ জেলা পুলিশের সদস্যগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com