শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে ভুট্টা ক্ষেতের আড়ালে গাঁজা চাষ, কৃষক আটক

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
ভুট্টা ক্ষেতের আড়ালে গাঁজা চাষ

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জে ভুট্টা ক্ষেতের আড়ালে গাঁজা চাষ করেছিলেন এক কৃষক। গাজাঁ চাষের অপরাধে আব্দুল লতিফ নামের ওই কৃষককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃত কৃষক আব্দুল লতিফ উপজেলার পূর্ব দাশরা (রহমতপুর)  এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

 

মঙ্গলবার (১৯ মার্চ) অভিযান চালিয়ে ২০টি তাজা নিষিদ্ধ গাজাঁ গাছ তুলে ডিবি কার্যালয়ে নিয়ে যায় গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা।

 

জেলা গোয়েন্দা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদ মাধ্যমে ডিবি পুলিশ জানতে পারে আব্দুল লতিফ ভুট্টাক্ষেতের মধ্যে মানুষের চোখের আড়ালে নিষিদ্ধ গাজাঁ গাছ চাষ করছেন। পরে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে কৃষক আব্দুল লতিফকে আটক করে ডিবি পুলিশ।

 

ওই ক্ষেতে অন্তত ২০টি তাজা গাজাঁ গাছ ছিল। চাষ করা গাছ তুলে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবুল কালাম জানান,  মাঠ থেকে নিষিদ্ধ ২০টি গাজাঁ গাছ তুলে ডিবি কার্যালয়ে নিয়ে এসেছি। যার আনুমানিক মূল্য এক লক্ষ বিশ হাজার টাকা। এঘটনায় গাজাঁ চাষী আব্দুল লতিফের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com