রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বদলগাছীতে মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ন
ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

মো. ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে আহত বাবা নূর ইসলাম (৫২) এর মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত বুধবার (২০ মার্চ) উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে ছেলে নাসিম (২০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। নিহত নূর ইসলাম ওই গ্রামের আজাহার আলীর ছেলে আর অভিযুক্ত নাসিম নিহতের ছেলে।

জানা যায়, গত বুধবার সকাল থেকে বাবা ছেলে সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি শুরু হয়। চলে বিকেল পর্যন্ত। বিকেল ৫ টার দিকে হঠাৎ করে ছেলে নাসিম ও তার বাবা নূর ইসলামের মধ্যে আবারো তর্কশুরু হয়ে যায় এবং এক পর্যায়ে তর্কের মাত্রা বেড়ে যায়। এ সময় এক পর্যায়ে নাসিম ক্ষিপ্ত হয়ে তার বাবা নূর ইসলামের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এতে করে নূর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী তাকে প্রথমে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যায় এতে নূর ইসলামের স্বাস্থ্যর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক নূর ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নূর ইসলাম মৃত্যু বরণ করে। বর্তমানে নূর ইসলামের ছেলে নাসিম পালাতক আছেন। ঘটনাস্থল বদলগাছী থানা পুলিশ পরিদর্শন করেছেন। অভিযুক্ত ছেলে নাসিম পলাতক থাকায় তার যোগাযোগ কোন প্রকার যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, ছেলে সবসময় নেশাগ্রস্ত হয়ে থাকত বলে একাধিক সূত্রে জানা গেছে। নিহত নূর ইসলামের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এছাড়া থানায় মামলা প্রক্রিয়াধীন আছে এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com