রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সুবর্ণচরে মহান স্বাধীনতা দিবসে ৫০ হাজার টাকা করে চেক পেলেন ১১ রোগী

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ন
সুবর্ণচরে মহান স্বাধীনতা দিবসে

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪  উপলক্ষে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিয়নের  জটিল রোগে অসুস্থ ১১ জন রোগী চিকিৎসার জন্য ৫০ হাজার করে সরকারিভাবে আর্থিক সহায়তা অনুদানের চেক পেয়েছেন।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে দিকে সুবর্ণচর উপজেলা পরিষদের হলরুমে সরকার ঘোষিত ৬টি দুরাগ্য রোগ   ক্যান্সার,কিডনী,লিভার সিরোসিস,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক তুলে দেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসনাত মোহাম্মদ খায়রুল আনম চৌধুরী সেলিম। এসময় রোগীদের উদ্দেশ্য প্রধান অতিথি বলেন,  রোগে আক্রান্ত হওয়া শুধু আপনাদের কষ্ট নয়, আপনাদের পরিবারেও সমস্যা।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলো গরিবের সরকার,অসহায়, দুস্থ ও জনগণের সরকার।  মহান আল্লাহ আপনাদের মাপ করুক, রোগের কথা শুনলে আমার নিজেরও কষ্ট হয় । তাই সরকারি সহযোগিতার পাশাপাশি সমাজের বিত্তবান  ব্যক্তিরাও নিজস্ব তহবিল থেকে এসব অসুস্থ রোগীদের পাশে থাকবেন। মানবিক কাজ করবেন। আমি নিজের পক্ষ থেকে  যতোটুকু পারি এসব রোগীদের পাশে থাকবো। দান করলে সম্পদ কমে না,সম্পদ মহান আল্লাহ পবিত্র করে দেন।

৫০ হাজার টাকা করে চেক পেলেন ১১ রোগী

সুবিধাভোগীদের মধ্যে চেক বিতরণকালে আরো উপস্থিত ছিলেন,উপজেলা সমাজসেবা কার্যালয়ের প্রধান নূরুন্ন নবীর সঞ্চালনায়, উপজেলা নিবার্হী অফিসার আল আমিন সরকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা সুবর্ণচর নোয়াখালী। সুবর্ণচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মোবারক।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জয়নাল আবেদিনসহ প্রমুখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com