বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিরাজগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৩:৩৭ অপরাহ্ন
চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

সিরাজগঞ্জ প্রতিনিধি:

জেলা পরিষদের সদস্যদের সাথে সমন্বয়হীনতা, নিয়ম শৃঙ্খলা ভঙ্গ ও ব্যাপক অনিয়মের অভিযোগে সিরাজগঞ্জের জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরীফুল ইসলাম তাজফুলের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন পরিষদের ১১ সদস্যরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে অনাস্থা প্রস্তাব প্রাপ্তির কথা স্বীকার করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুর রহমান।

এ ব্যাপারে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুর রহমান বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে ১১ সদস্যের একটি অনাস্থা প্রস্তাব আজকে আমার হাতে দিয়েছে পরিষদের সদস্যবৃন্দ। এ বিষয়ে খুব শিঘ্রই একটি প্রতিবেদন তৈরি করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে পাঠানো হবে।

জেলা পরিষদের ২ নং সদস্য একরামুলক হক বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস সংসদ নির্বাচনে অংশগ্রহন করার জন্য গত ২৮ নভেম্বর ২০২৩ সেচ্ছায় পদত্যাগ করেন এবং পরবর্তীতে পদটি শূন্য হয়। এ পদে শরিফুল ইসলাম (তাজফুল) ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবার পর থেকেই অন্যন্য সদস্যদের সঙ্গে কোনো প্রকার সভা না করে নিজেই সব কিছুর সিদ্ধান্ত নেন।এর মধ্যে তার বিরুদ্ধে ব্যাপক অনিয়মেরর অভিযোগ উঠেছে।

তাই এসব কারণে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে জেলা পরিষদের অন্যন্য সদস্যদের সাথে আলোচনা করে তার বিরুদ্ধে অনাস্থা নেয়ার প্রস্থাব হয়েছে। সেই সাথে কন্ঠ ভোটে নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে পরিষদের ৩ নং সদস্য আমিনুল ইসলাম খানকে প্রস্থাব দেওয়া হয়েছে।

এ বিষয়ে জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরিফুল ইসলাম (তাজফুল) বলেন, অনাস্থার বিষয়টি আমি এখনো জানি না তবে সকালে সদস্যরা মিটিং করছে আমাকে ডাকেনি। তবে অফিসিয়ালি এখনো আমাকে কেউ জানায়নি। তবে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে চিঠি আসলে তবেই এ বিষয়ে বলতে পারবো।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com