রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

চাঁদপুরে থানায় ছুরিকাঘাতে যুবকের আত্মহত্যাচেষ্টা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৯:১৯ অপরাহ্ন
ছুরিকাঘাতে যুবকের আত্মহত্যাচেষ্টা

এস এম আনিছুর রহমান চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুরে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এরপর ওই কিশোরীকে স্ত্রী দাবি করে থানায় গিয়ে পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। গুরুতর আহত ওই যুবক সুজন গাজীকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল পরে কুমিল্লা থেকে রাতেই ঢাকায় পাঠান হয়।

চাঁদপুর সদর মডেল থানায় গতকাল মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল আলিম মঙ্গলবার দুপুরে শহরের ব্যাংক কলোনীতে সুমন গাজীর ভাড়া বাসা থেকে কিশোরীকে উদ্ধার করেন। ওই সময় ছেলের মামাকে আটক করে পুলিশ। পরে থানা–পুলিশ বিকেলে মাকে আটকে মামাকে ছেড়ে দেয়। মাকে আটক রাখার পর সন্ধ্যায় সুমন গাজী পুলিশের ডাকে সাড়া দিয়ে থানায় হাজির হন। পরে থানায় উপস্থিত সবার সামনে উদ্ধারকৃত কিশোরীকে তাঁর স্ত্রী বলে দাবি করেন। তাঁর সদ্যবিবাহিত স্ত্রীকে কেন থানায় নেওয়া হয়েছে– এই বলে উত্তেজিত হয়ে সঙ্গে থাকা ছুরি দিয়ে নিজেই নিজের পেটে আঘাত করেন।

আহত সুমন গাজীর বোন জানান, থানায় ডেকে নিয়ে তাঁর ভাইকে একটি থাপ্পড় দেয় পুলিশের এক কর্মকর্তা। তারপর পরই সুমন গাজী পেটে ছুরিকাঘাত করে। ওই কিশোরীর সঙ্গে গেল শুক্রবার বিয়ে হয় বলে দাবি তাঁর।

এদিকে এ ঘটনায় উদ্ধার কিশোরীর বাবা জানান, তাঁর মেয়ে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। ২৪ মার্চ রাতে তাঁর মেয়ে নিখোঁজ হয়। এরপর ১ এপ্রিল চাঁদপুর সদর মডেল থানা একটি নিখোঁজ ডায়েরি করেন।

এ বিষয়ে চাঁদপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত বলেন, সুমন গাজীর বিরুদ্ধে এখনও কোনো আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়নি। একটি ঘটনার ভেতর আরেকটি ঘটনার সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্ত কাজ শেষ হলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com