রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মাদকাসক্ত পুত্র ঘুমন্ত অবস্থায় পিতার হাতে খুন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৯:২৬ অপরাহ্ন
ঘুমন্ত অবস্থায় পিতার হাতে খুন

স্টাফ রিপোর্টার, মারুফ হাসান:

গাজীপুরের কালীগঞ্জে এক মাদকাসক্ত পুত্রকে তার নিজ পিতা কুপিয়ে হত্যা করেছে। বুধবার (০৩ এপ্রিল) কালীগঞ্জ উপজেলাধীন জামালপুর গ্রামে আনুমানিক সকাল ০৮:০০ টার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত মাদকাসক্ত পুত্রের নাম কাউসার বাগমার (২৪) সে জামালপুর গ্রামের আব্দুর রশিদ বাগমারের ছোট ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘুমন্ত অবস্থায় নিজ পিতা আব্দুর রশিদ বাগমার তাকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে। এছাড়া সে প্রতিনিয়তই মাদকাসক্ত ব্যক্তিদের সাথে চলাফেরা এবং মাদক সেবন করতো প্রতিরাতেই বাড়ির বাইরে থাকত।

পরিবার সূত্রে জানা যায়, নিহত কাউসার মাদক সেবন করে বাবা-মায়ের গায়ে হাত তুলতো বাড়ি ঘরের জিনিসপত্র ভাঙচুর করতো। একপর্যায়ে অতিষ্ট হয়ে বুধবার সকালে আনুমানিক ৮:০০ টার দিকে তার পিতা ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয় । এবং নিজে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

নিহতর ভাই আশরাফুল জানায়, সে মাদকের টাকার জন্য বাড়িতে ভাঙচুর ও ও মায়ের কাছে টাকা চাইতো। মা টাকা না দিলে তাকে প্রতিনিয়তই মারধর করত। ঘটনার আগের দিন রাতে সে বাড়িতে আসেনি। ঘটনার দিন সকালে বাড়িতে এসে মার কাছে টাকা চায় এবং মা টাকা দিতে অস্বীকার করলে সে মাকে মারধর করে এবং বাড়ি থেকে বের করে দেয়। ঘটনাটি বাবাকে জানানো হলে বাবা প্রচন্ড রাগ হয়ে ঘুমন্ত অবস্থায় তাকে কুঠার দিয়ে আঘাত করে।

এ বিষয়ে নিহতের মা বলেন, কাউসার আমার ছোট ছেলে সে প্রতিদিনই মাদক সেবন করে আমার গায়ে হাত তুলতো। ঘটনার দিন সকালে নেশার টাকার জন্য দুই ঘন্টা জমি বিক্রি করে দেওয়ার দাবি করে। আমরা তা দিতে অস্বীকার করলে সে আমার গায়ে হাত তুলে এবং বাড়ি থেকে বের করে দেয়। ঘটনাটি কাউসারের বাবা জানতে পারলে তিনি রাগান্বিত হয়ে নিহত কাউসারকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে আঘাত করে হত্যা করে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com