বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হত্যা মামলায় গ্রেপ্তার-৩ নোবিপ্রবির মালেক হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, পদ পেয়ে উচ্ছ্বসিত শতাধিক কর্মী মনপুরা উপজেলা নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আনারস বিতরন মানিকগঞ্জে নিলাম কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার পূর্বেই সরকারি গাছ বিক্রি শিবালয়ে মোহাম্মদ ইলিয়াস হোসেন ইসলামি পাঠাগার উদ্বোধন নাগরিক পরিষদকে বান্দরবান থেকে বিতারিত করবে জেলা আওয়ামীলীগ চকমিরপুর ইউনিয়নের জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই, সোহেল রুমায় কেএনএফের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন দৌলতপুর উপজেলা নির্বাচনে নতুন চেয়ারম্যান শফিক লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নওগাঁর বদলগাছীতে ভুটভুটির ধাক্কায় মটরসাইকেল চালক নিহত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৪:৩৮ অপরাহ্ন

মোঃ. ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে ভুটভুটির ধাক্কায় সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

গতকাল ১৯শে এপ্রিল (শুক্রবার) বিকেল ৪টা ৪০মিনিটের দিকে বদলগাছীর থানার সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে এবং শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় ভুটভুটির চালক এরশাদ (৩৫) আহত হয়ে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিহত মটরসাইকেল চালক মোঃ সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) বদলগাছীর মাষ্টারপাড়া গ্রামের মানিক উদ্দিন প্রমানিকের ছেলে ও আহত ভুটভুটি চালক এরশাদ (৩৫) মহাদেবপুর উপজেলার জোয়ানপুর গ্রামের গনি মন্ডলের ছেলে বলে জানা গেছে।

প্রতক্ষদর্শীরা জানান, আক্কেলপুর থেকে বদলগাছী চারমাথা অভিমূখে দ্রুতগতিতে আসা অবৈধ ভুটভুটির সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) গুরুতর আহত হয় এবং ধাক্কা দেবার পর সে তার নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটিটি পাশে থাকা পা ভ‍্যানের উপর তুলে দেয় এতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যান ভেঙ্গে চুরমার হয় এবং পাশে থাকা দোকানের সাথে গিয়ে ধাক্কায় আটকে যায়। ধাক্কা খেয়ে ভুটভুটি চালক এরশাদ (৩৫) আহত হয়।

আহত দু’জনকে উদ্ধার করে সাথে সাথে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল হাসপাতালে রেফার্ড করে।

চা দোকানী বিদুৎ জানান, বদলগাছী চারমাথা থেকে ব্রীজের দিকে মটরসাইকেলটি যাওয়া সময় রাস্তার মাঝে থাকা কুকুর দৌড়ে থানার দিকে দৌড় দিলে মটরসাইকেল চালক সামান‍্য ডানে গেলেই অপরদিক থেকে আসা ভুটভূটি মটরসাইকেলটিকে ধাক্কা দিলে মটরসাইকেল চালক রাস্তায় পড়ে যায়।

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান (পিপিএ) বলেন, এ ব‍্যপারে নিয়মিত একটি মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ভুটভূটি আটক করা হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com