মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

শাহজাদপুরে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ

তরুণকণ্ঠ ডেস্ক / ৭০ বার পড়েছে.
প্রকাশ : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৩:১৯ পূর্বাহ্ন
শাহজাদপুরে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৬৬ সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনে আওয়ামী লীগের প্রার্থী চয়ন ইসলাম কে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

শুক্রবার (২২ডিসেম্বর’) এ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও শাহজাদপুর যুগ্ম দায়রা জজ মো. মামুন অর রশিদ এ নোটিশ দেন।

শাহজাদপুর যুগ্ম দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার মো.জুয়েল রানা এ তথ্য নিশ্চিত করে বলেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. হালিমুল হক মিরু নির্বাচনী তদন্ত কমিটির নিকট লিখিত অভিযোগ দায়ের করার পর চয়ন ইসলামকে কারন দর্শানোর নোটিশ দিয়েছেন নির্বাচনি অনুসন্ধান কমিটি।

চয়ন ইসলামকে দেওযা নোটিশে বলা হয়েছে আপনার পক্ষে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো: নজরুল ইসলাম গত ২১ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর রাসেল স্মৃতি সংঘ নির্বাচনী ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতাকালে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. হালিমুল হক মিরু কে তিক্ত, উস্কানিমূলক এবং মানহানিকরভাবে দ্বারিয়াপুরে প্রতিহত করার জন্য কর্মী সমর্থক গণকে নির্দেশনা প্রদান করেন এবং ভোটের দিন ঈগল মার্কার পোলিং এজেন্টদের ভোটকেন্দ্রে উপস্থিত থাকতে না দেওয়ার হুমকি প্রদান করেন যা সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রচার করা হয়।

এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন উক্ত বিধিমালার ১৮ বিধি মোতাবেক শান্তি মূলক ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনে সুপারিশ করা হবে না সেমর্মে আগামী রবিবার ২৪ ডিসেম্বর সকাল ১১:৩০ ঘটিকায় শাহজাদপুর যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত এর কার্যালয়ে শাহজাদপুর, ব্যক্তিগতভাবে বা ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে লিখিত ব্যাখা প্রদানের জন্য বলা হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com