রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে ২ কেএনএফ সদস্য নিহত অস্ত্র উদ্ধার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৪:৩৬ অপরাহ্ন

আবুবকর ছিদ্দীক, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের রুমা উপজেলা ও থানচির সীমান্তবর্তী এলাকা বাকলাই পাড়া নামক স্থানে সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির (কেএনএফ) দুই জন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত তিনটি আগ্নেয়াস্ত্র, সহ বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) দুপুর ১ টায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপির বিষয়টি নিশ্চিত করে।

এর আগে সকালে রেমাক্রী প্রাংসা ইউনিয়নের বাকলাই এলাকায় মরদেহ দুটি পড়ে আছে বলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা, খবর পেয়ে ঘটনাস্থল রুমা হওয়ার পরেও থানচি থানার নিকটবর্তী হওয়ায় লাশ গুলো উদ্ধারে যায় থানচি থানা পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন।তিনি জানান স্থানীয়দের মাধ্যমে দুটি লাশের খবর পেয়েছি, লাশ উদ্ধারে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। জায়গাটি দূর্গম হওয়ায় পায়ে হেঁটে যেতে হচ্ছে। ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানতে পারব।তাদের গায়ে কেএনএফ এর পোষাক পরিহিত ছিল বলে জানায় স্থানীয়রা।

এর আগে গত ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে কেএনএফ সশস্ত্র সংগঠনের সদস্য লালরেন রোয়াত বম নিহত হয়েছে।

প্রসঙ্গত সাম্প্রতিক রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি,অস্ত্র লুটের ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালিত হচ্ছে।এ পর্যন্ত যৌথ অভিযানে কেএনএফ এর ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com