বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হত্যা মামলায় গ্রেপ্তার-৩ নোবিপ্রবির মালেক হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, পদ পেয়ে উচ্ছ্বসিত শতাধিক কর্মী মনপুরা উপজেলা নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আনারস বিতরন মানিকগঞ্জে নিলাম কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার পূর্বেই সরকারি গাছ বিক্রি শিবালয়ে মোহাম্মদ ইলিয়াস হোসেন ইসলামি পাঠাগার উদ্বোধন নাগরিক পরিষদকে বান্দরবান থেকে বিতারিত করবে জেলা আওয়ামীলীগ চকমিরপুর ইউনিয়নের জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই, সোহেল রুমায় কেএনএফের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন দৌলতপুর উপজেলা নির্বাচনে নতুন চেয়ারম্যান শফিক লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে ঈদগাঁ ও কবরস্থান কমিটির বিরুদ্ধে মানববন্ধন, পুলিশের বাধায় পণ্ড

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জের সিংগাইরে ঈদগাঁ ও কবরস্থান কমিটির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। এসময় ব্যনানটিও কেড়ে নেন।

গত ১২ মার্চ উপজেলার ঘোনাপাড়ায় ঈদগাঁ ও কবরস্থান কমিটি ৮ বছর যাবৎ হিসাব না দেওয়ায় এলাকাবাসীর সাথে বাগবিতণ্ডা হয়। পরে কমিটির সেক্রেটারি মতিয়ার রহমান বাদল বাদী হয়ে মামলা করে।

আজ ২৯ এপ্রিল সোমবার টাকা আত্নসাধের অভিযোগে তোলে কমিটির বিরুদ্ধে মানববন্ধনের ডাক দেয় এলাকবাসী। এ উপলক্ষে দুপুর ১২টার ঘোনাপাড়া কবরস্থানের সামনে এলাকায় অবস্থান নিলে সিংগাইর থানার এস আই কামরুল ইসলামের নেত্রীত্বে মানব বন্ধন পন্ড করে ব্যনার ছিনিয়ে নেয়। পরে সাংবাদ সম্মেলন করতে গিয়েও বাধার সম্মুখিন হন এলাকাবাসী।

এলাকাবাসী জানান, আমাদের ঈদগাঁ ও কবরস্থান কমিটি গত ৮ বছর যাবৎ হিসাব দিচ্ছেনা। হিসাব চাওয়ায় হান্নান, মতিয়ার রহমান বাদল, মজিবর ও সোহরাব আমাদের বিরুদ্ধে মামলা করে এবং বসতবাড়িতে হামলা চালায়। তাই এই কমিটির বিরুদ্ধে মানব বন্ধন ডাক দেয়। কিন্তু পুলিশ এসে মানব বন্ধন পণ্ড করে ব্যনার ছিনিয়ে নেয় এবং সংবাদ সম্মেলনে বাধা দেয়।

বাঁধা দেওয়ার কারণ জানতে চাইলে ঘটনাস্থলে উপস্থিত এসআই কামরুল ইসলাম ছাতা দিয়ে নিজেকে আড়াল করে বলেন, এবিষয় আমার কোন বক্তব্য নেই, কর্তৃপক্ষে জানে, কর্তৃপক্ষের বক্তব্য নিন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম বলেন, মানববন্ধনে কোন বাঁধা দেওয়া হয়নাই, যাদের বিরুদ্ধে মানব বন্ধন হচ্ছিল তাদের সাথে গন্ডগোল হওয়ার মেসেজ আসছিল, কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তাই বন্ধ করে দেওয়া হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com