রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ৫ মে, ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ডাক দিয়েছে জাকির ভাই ঘরে থাকার সময় নাই এই স্লোগান নিয়ে মুখরিত বাংলাবাজার আব্দুল্লাহ আল ইসলাম কলেজ মাঠে মনপুরা উপজেলা নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করেন মো. জাকির হোসেন মিয়া উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনপুরা বাংলা বাজার আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ মাঠে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪মে বিকেল ৪ ঘটিকার সময় উপজেলার প্রত্যেক ইউনিয়নের হাট বাজার সহ বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে সাক্ষাৎ ও দোয়া চান মনপুরা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো জাকির হোসেন মিয়া দলবল নির্বিশেষে বিভিন্ন অংগ সংগঠের নেতারা অংশ নেয় এই গনসংযোগে এবং নেতারা বলেন, তিনি তিন তিন বার ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এবং উপজেলা নির্বাচনে পদপ্রার্থী হয়ে তিনি জনসংযোগ, পথ সভাসহ উঠান বৈঠক করেন মনপুরা উপজেলার হাজিরহাট, মাষ্টার হাট, লতাখালি, আলমপুর রাস্তার মাথা, কোড়ালিয়া বাজার,সিরাজগন্জ সহ প্রত্যেক ইউনিয়ন থেকে সাধারণ ভোটারগন এসে জনসংযোগে অংশ গ্রহন করে

মনপুরা উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে ভোটারদের স্লোগান স্লোগানে মুখরিত কলেজ মাঠে ডাক দিয়েছেন জাকির ভাই ঘরে থাকার সময় নাই।

অপর দিকে চেয়ারম্যান পদপ্রার্থী মো জাকির হোসেন মিয়া বলছেন আমি সকলের কাছে দোয়া ও ভোট চাই, ভোটাররা সবাই একত্রিত হয়ে আমাকে উপজেলা নির্বাচনে নির্বাচিত করলে আমি আপনাদের সুখে দুঃখে সব সময় আপনাদের পাশে আছি, থাকব।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com