বুধবার, ২৯ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হত্যা মামলায় গ্রেপ্তার-৩ নোবিপ্রবির মালেক হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, পদ পেয়ে উচ্ছ্বসিত শতাধিক কর্মী মনপুরা উপজেলা নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আনারস বিতরন মানিকগঞ্জে নিলাম কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার পূর্বেই সরকারি গাছ বিক্রি শিবালয়ে মোহাম্মদ ইলিয়াস হোসেন ইসলামি পাঠাগার উদ্বোধন নাগরিক পরিষদকে বান্দরবান থেকে বিতারিত করবে জেলা আওয়ামীলীগ চকমিরপুর ইউনিয়নের জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই, সোহেল রুমায় কেএনএফের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন দৌলতপুর উপজেলা নির্বাচনে নতুন চেয়ারম্যান শফিক লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বড়বাড়ী কলেজ পাড়া ফুটবল একাডেমির অলন্ত ও টপ্পো এখন অনুর্ধ্ব ১৫ জাতীয় দলে

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ১৫ মে, ২০২৪, ৪:৩৬ অপরাহ্ন

মোঃ. বিপুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত অনুর্ধ-১৫ একাডেমি কাপে – লালমনিরহাটের বড়বাড়ী কলেজ পাড়া ফুটবল একাডেমির খেলোয়াড় অলন্ত ও টপ্পো সুযোগ পেয়েছে।

অনন্ত চন্দ্র দাস ও টপ্পো একাডেমির হয়ে খেলে বিভাগীয় চ্যাম্পিয়ন এবং ফেডারেশনের সেরা প্রতিভাধর ২০০ জন খেলোড়ারের মধ্যে দেশ সেরা ৩০ জনের তালিকায় নিজের স্বাক্ষর রেখেছেন।

অনন্ত চন্দ্র দাসের বাড়ি কুড়িগ্রাম ও টপ্পোর বাড়ী দিনাজপুরে। তাঁর দুইজনেই কলেজপাড়া ফুটবল একাডেমীর খেলোয়াড়। নিয়মিত ফুটবল প্রাকটিসের মধ্যদিয়ে নিজের প্রতিভাকে আরো বিকশিত করার সুযোগ পেয়ে অনন্ত দাস ও টপ্পো খুবই আনন্দিত। দরিদ্র পরিবার থেকে বেড়ে উঠা অনন্ত চন্দ্র দাস ও টপ্পো একদিন বাংলাদেশের পতাকা বিশ্বের দরবারে তুলে ধরবে এটাই প্রত্যাশা করেন লালমনিরহাটে বড়বাড়ী কলেজ পাড়া ফুটবল একাডেমি পরিবার।অনন্ত চন্দ্র দাস ও টপ্পো তাঁর সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছে।

বড়বাড়ী কলেজ পাড়া ফুটবল একাডেমির প্রতিষ্টাতা পরিচালক ফিরোজ সিদ্দিকী আপেল বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত অনুর্ধ-১৫ একাডেমি কাপে আমরা একাডেমির খেলোয়াড় অলন্ত ও টপ্পো সুযোগ পেয়েছে আমি সবচেয়ে বেশি আনন্দিত।

তিনি আরো বলেন, আমার একাডেমির খেলোয়াড় অলন্ত ও টপ্পো তাদের প্রতি আমার পজেটিভ দৃষ্টি থাকবে এবং সেই সাথে সব ধরনের সহযোগিতা আমার পক্ষ থেকে আমি করার চেষ্টা করব ইনশাআল্লাহ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com