শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিঙ্গাইরে মাদ্রাসা শিক্ষিকার লাশ উদ্ধার 

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ২ জুন, ২০২৪, ১০:০২ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:
মানিকগঞ্জের সিঙ্গাইরে মাদ্রাসার শ্রেণীকক্ষ থেকে রোকসানা আক্তার রিক্তা (২৪) নামে মাদ্রাসা শিক্ষিকার গলায়  রশি পেঁচানো লাশ উদ্ধার করা হয়েছে।
রোববার(২ জুন) বিকেল ৫ টার দিকে উপজেলার শায়েস্তা ইউনিয়নের সাহরাইল বাজারের পাশে ‘মদিনা শিশু একাডেমি’ মাদ্রাসায় ঘটনাটি ঘটে। নিহত রোকসানা ওই ইউনিয়নের আঠারো পাইক্কা গ্রামের আবেদন আলীর মেয়ে।
শায়েস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম জানান,প্রতিদিনের মতো ক্লাস শেষ করে টিউশনের জন্য মাদ্রাসায় থেকে যান ওই শিক্ষিকা। বিকেল ৪ টার দিকে মাদ্রাসার আয়া শ্রেণীকক্ষ ঝাড়ু ও তালা দিতে এসে মেঝেতে তার লাশ দেখতে পান। পরে আশ পাশের লোকজন এসে গলায় রশি বাধা অবস্থায় শিক্ষিকার লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি সিঙ্গাইর থানা পুলিশকে অবগত করা হলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।
নিহত‘র পারিবারিক সুত্রে জানা যায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় আগামী ৯ জুন ৪ লাখ টাকায় ডিভোর্স হওয়ার কথা ছিল রোকসানার।
এদিকে হত্যা রহস্য উৎঘাটনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, পিবিআই, র‌্যাব ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা।
সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com