শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিঙ্গাইরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
মানিকগঞ্জের সিঙ্গাইরে মাদকাসক্তির ছুরিকাঘাতে জিন্নত আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত। গত বুধবারদিবাগত রাত আড়াইটার দিকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
 নিহত জিন্নত আলী উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলি পশ্চিমপাড়া গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে।
এর আগে গত ৪ জুলাই সন্ধ্যায় একই এলাকার মাদকাসক্ত বাবুল হোসেন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় গত বুধবার নিহতের ছেলে ইসমাইল বাদী হয়ে সিঙ্গাইর থানায় একটি মামলা দায়ের করেন।
নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, চান্দহর ইউনিয়নের বাঘুলি পশ্চিমপাড়া গ্রামের আজহারের সাথে তার ছেলে বাবুল হোসেনের মধ্যে পারিবারিক কলহ চলছিলো। স্থানীয় মুরুব্বী হিসেবে জিন্নত আলী মাসখানেক আগে বাবুল হোসেনকে বকাঝকা করে শাসন করেন। এর জের ধরে গত ৪ জুলাই সন্ধ্যায় একটি মুদি দোকানের সামনে বাবুল হোসেন জিন্নত আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় জিন্নত আলী মারা যান।
নিহতের ভাই উজ্জত আলী মাতবর বলেন, মাদকাসক্ত বাবুল হোসেন আমার ভাইকে নির্মমভাবে ছুরিকাঘাত করে হত্যা করে। আসামি বাবুল হোসেনকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
শান্তিপু তদন্ত কেন্দ্রের ইনচার্জ মামুনুর রশীদ বলেন, এবিষয়ে নিহত জিন্নত আলী ছেলে বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com