রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে এইচএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন ডিসি রেহেনা আক্তার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ৩০ জুন, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি:

সারা দেশের ন্যায় মানিকগঞ্জে সিংগাইর উপজেলায়ও শুরু হয়েছে সাধারণ শিক্ষা, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষা।

রবিবার (৩০ জুন ) বেলা সাড়ে ১১টায় সময় সিংগাইর উপজেলার একমাত্র পরীক্ষা কেন্দ্র সিংগাইর সরকারি বিশ্ববিদ্যালয় ও ভেন্যু সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট রেহেনা আকতার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম, মাধমিক শিক্ষা অফিসার এবিএম আ. হান্নান, সিংগাইর সরকারি বিশ্ববিদ্যলয়ের অধ্যক্ষ মো. নুরুউদ্দিন, সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম মো. আরিফুর রহমান প্রমুখ।

এবছর এ উপজেলায় নিয়মিত সকল বিষয়ের ৬৬৭ জন, বিজ্ঞান ৪৫, মানবিক ৩৫১, ব্যবসায় ২৭১ জন । অনিয়মিত পরীক্ষার্থী আছে ৯১ এবং অনিয়মিত সকল বিষয়ে ১৬, এক বিষয়ে ৫৪ এবং দুই বিষয়ে ২১, বিএমএটি ১২১ জনসহ মোট ৯৯৭জন শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিয়েছেন।

উল্লেখ্য, মানিকগঞ্জ জেলায় এবছর ২৬ টি কেন্দ্রে মোট ১৪ হাজার ৩শ ২৬ জন শিক্ষার্থী এইচএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com