রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

চাঁদপুরে আলোচিত উজ্জ্বল হত্যা মামলার আসামি নারায়ণগঞ্জে পিবিআই এর হাতে গ্রেপ্তার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ১ জুলাই, ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

এস এম আনিছুর রহমান, চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আলোচিত উজ্জল মিজি (৪৪) হত্যা মামলার আসামি মো. ফরিদ গাজী (২৮)কে গ্ৰেপ্তার করেছে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার ভোর রাতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার তল্লা পুস্কনির পাড়ের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত আসামি মুন্সিগঞ্জ জেলার বানিয়াল মহেষপুর (পশ্চিম কান্দি) গ্ৰামের মো. ছানাউল্লাহ গাজীর ছেলে মো. ফরিদ গাজী (২৮)।

পুলিশ জানায়, ২০২২ সালের ৬ মে মধ্যরাতে আসামিদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে ঘটনাস্থলে ফাঁকা গুলি করে ঘটনাস্থলে আতঙ্ক সৃষ্টি করে হত্যার উদ্দেশ্যে আসামিদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে উজ্জ্বল মিজির ডান পাশের হাটুর উপরে কোমড়ের নিচে রানে অস্ত্র ঠেকিয়ে গুলি করে জখম করেন। একপর্যায়ে আটককৃত আসামিসহ অপর আসামিরা তাদের হাতে থাকা ধারালো চাপাতি, রামদা, ছেনী দিয়ে উজ্জল মিজির শরীর থেকে পায়ের পাতা বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। মামলাটি পিবিআই সিডিউল ভুক্ত হওয়ায় বাদীর আবেদনের প্রেক্ষিতে পুলিশ হেডকোয়ার্টার্সের আদেশ বলে মামলাটি পিবিআই চাঁদপুর কর্তৃক অধিগ্রহণ করে পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়। মামলার তদন্তকালে এডিশনাল আইজিপি, পিবিআই বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম নির্দেশনায় একাধিক অফিসারের সমন্বয়ে গঠিত একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে আত্মগোপনে থাকা এজাহার নামীয় আসামি মো. ফরিদ গাজীকে ভাড়া বাসা হতে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার মো. মোস্তফা কামাল রাশেদ জানান, আটককৃত আসামির বিরুদ্ধে ডাকাতি, ডাকাতির চেষ্টা, অস্ত্র আইনসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এরআগে এ মামলার বেশ কয়েকজন আসামিকে পিবিআই চাঁদপুর গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। মামলার তদন্ত এখনও চলমান রয়েছে বলে জানান।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com