রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইর পৌরসভার ২৩ তম বাজেট ঘোষণা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ৩ জুলাই, ২০২৪, ১২:১০ অপরাহ্ন
বাজেট ঘোষণা করা

নিজস্ব প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের ৩১ কোটি ৭৩ লাখ ৬২ হাজার ৭ টাকা বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে এ বাজেট ঘোষণা করেন ভারপ্রাপ্ত পৌর সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।

বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৫ কোটি ৩৯ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৪০ লাখ টাকা প্রারম্ভিক জের ৬ কোটি ৯৪ লাখ ৬২ হাজার ৭ টাকা । রাজস্ব ও উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২৯ কোটি ৩৯ লাখ ৪০ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ৩৪ লাখ ২২ হাজার ৭ টাকা।

বাজেট ঘোষণা উপলক্ষে পৌর কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পৌরসভার প্যানেল মেয়র সমেজ উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্বে করেন পৌর মেয়র আবু নাঈম মো. বাশার।

বাজেট সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার মহিলা কাউন্সিলর ১,২,৩ পারুল আক্তার ৭,৮,৯ মোসা.আলেয়া বেগম,কাউন্সিলর মো. আতাউর রহমান, গিয়াসউদ্দিন, রিয়াজুল ইসলাম, রেজাউল করিম (টিপু) সোহেল রানা, মাহফুজ সরকার, কামাল হোসেন ও মোহাম্মদ শামসুল ইসলাম, পৌর প্রশাসনিক কর্মকর্তা মোসা. তাজিয়া ইসলাম, উচ্চমান সহকারী মো.সাইদুর রহমান, হিসাব রক্ষক মো.আনিসুর রহমান, এসেসর সোলায়মান সিদ্দিকী, কর আদায়কারী মিজানুর রহমান, উপ-সহ:প্রকৌশলী হাবিবুর রহমান, স্যানিটারি ইন্সপেক্টর বেগম শাহনাজ পারভীনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com