রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

শিবপুরে কৃষকলীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বাধন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৭:২২ অপরাহ্ন
বৃক্ষ রোপন

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী:

নরসিংদীর শিবপুর উপজেলা কৃষকলীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বাধন করা হয়েছে। শনিবার (৬ জুলাই) দুপুরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা কৃষকলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদ।

উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম মাহবুবুল হাসান মাহবুব,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এড. নজরুল ইসলাম রিপনসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন।

উপজেলার শিবপুর নগর ও জয়নগর ইউনিয়নের অষ্টাআনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে চারা রোপণ করে কর্মসূচীর শুভ সুচনা করেন। আর এই কর্মসূচীর অংশ হিসাবে বিভিন্ন ইউনিয়নে প্রায় শতাধিক ফলজ, বনজ, ঔষধী ও বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে নেতারা বলেন, সবুজের ছায়ায় হোক আগামীর সুন্দর পৃথিবী। বিশ্ব জলবায়ু পরিবর্তনের কারণে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ অনেকখানি ঝুঁকিতে রয়েছে। তাই এই মুহূর্তে প্রকৃতিকে বাঁচাতে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় এই বৃক্ষরোপণ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com