বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বাঘায় নৌকার নারী কর্মীকে মারপিটের অভিযোগ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৮:৪৭ পূর্বাহ্ন
নৌকার নারী কর্মীকে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় নৌকার নারী কর্মী হাফিজা বেগমকে মারপিটের অভিযোগ করা হয়েছে। রোববার (২৪ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের শাশুড়ি জহুরা বেগমের বিরুদ্ধে এই লিখিত অভিযোগ করা হয়েছে। ওইদিন নির্বাচনী অনুসন্ধান কমিটি, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বাঘা থানায় লিখিত অভিযোগ করেন ভোক্তভোগী হাফিজা বেগম । রোববার উপজেলার চক নারায়ণপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাঘা উপজেলার চক নারায়ণপুর গ্রামের কুমুর উদ্দিন মন্ডলের মেয়ে হাফিজা বেগম রোববার দুপুরে তার নিজ এলাকায় নৌকার মনোনীত প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র পক্ষে ভোট চাচ্ছিলেন। এ সময়  প্রতিবেশী মৃত মোহাম্মদ আলীর স্ত্রী ও জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক সংসদ সদস্য কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের শাশুড়ি জহুরা বেগম  ঘটনাস্থলে উপস্থিত হয়ে গালাগালি করে। এ সময় হাফিজা বেগম প্রতিবাদ করলে জহুরা বেগম বেধড়ক চড়-থাপ্পড় মারতে শুরু করে। এক পর্যায়ে হাফিজা বেগম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে সাবেক সংসদ সদস্য কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের শাশুড়ি জহুরা বেগম  বলেন, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। ভোটাদের বিভ্রান্ত করতে এমন অভিযোগ করে থাকতে পারে।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, এ বিষয়ে আমার মাধ্যমে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর  একটি লিখিত অভিযোগ করেছেন। পরে অভিযোগপত্রটি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে প্রেরণ করেছি। তাদের নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com