রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিঙ্গাইরে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব- ১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৫:৪৭ অপরাহ্ন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি :
মানিকগঞ্জের সিঙ্গাইরে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ-২০২৪ (অনুর্ধ্ব- ১৭) ফুটবল টুর্নামেন্ট’ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) বিকেল ৪ টায় সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী উনুষ্ঠানে সাংসদ দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন, তৃণমূল পর্যায় থেকে ভালো খেলোয়াড় বাছাইয়ে গুরুত্বপূর্ণ এই জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট। প্রতিটি ইউনিয়নের সাথে সবার সম্পর্ক ভালো। তাই এই খেলাকে কেন্দ্র করে কোন বিশৃঙ্খলা করবেন না। ভালো একটা খেলা উপহার দিয়ে সকলে এগিয়ে যাবে।

উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সায়েদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম।

এছাড়াও জেলা পরিষদের সদস্য তমিজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, ইঞ্জিনিয়ার মো. শাহাদাত হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. জিন্নাহ লাঠু, আব্দুল হালিম, আবুল হোসেন মোল্লা, গাজী কামরুজ্জামান, দেওয়ান রিপন হোসেন, মো. জাহিনুর রহমান সৌরভ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সিংগাইর উপজেলার ১১ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভাসহ মোট ১২ টি দল দুটি গ্ৰুপে অংশগ্রহণ করবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com