রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৮:০৬ পূর্বাহ্ন
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায়

ঘন কুয়াশার কারণে দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) দিনগত রাত ৩টা থেকে কুয়াশার কারনে পদ্মা নদীতে নৌযান চলাচলের জন্য দিক নির্দেশনা বাতি দেখা না যাওয়ায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচলন বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ।

গতকাল সন্ধ্যার পর থেকেই নদীতে কুয়াশা পড়তে শুরু করে। রাত বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে কুয়াশার ঘনত্ব। রাত ৩টার পর থেকে ঢেকে যায় পুরো নৌপথ। ফলে দুর্ঘটনা এড়াতে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

এদিকে নদী পারাপার হতে আসা বেশকিছু যাননাহন নদী পারের অপেক্ষায় ঘাট এলাকায় আটকা পড়েছে। আটকেপাড়া যানবাহনের যাত্রী ও সংশ্লিষ্টরা শীতের বেশ দূর্ভোগে পড়েন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক মো. সালাউদ্দিন জানান, ফেরির দিক নির্দেশনা বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দুর্ঘটনা এড়াতে রাত ৩টা থেকে সাময়িক সময়ের জন্য ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। কুয়াশার ঘনত্ব কমলে পুনরায় ফেরি চালু করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com