শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নির্বাচন বর্জনে ঠাকুরগাঁও মহিলাদলের লিফলেট বিতরণ, পুলিশের বাধা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৫:১৭ অপরাহ্ন
নির্বাচন বর্জনে ঠাকুরগাঁও মহিলাদলের লিফলেট বিতরণ

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:

জাতীয় সংসদ নির্বাচনের ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনে মানুষকে উদ্বুদ্ধ করতে ঠাকুরগাঁওয়ে লিফলেট বিতরণ করেছেন জেলা মহিলা দল। এসময় পুলিশের বাধার মুখে পড়েন নেতাকর্মীরা।

বুধবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় জেলা শহরের বিভিন্ন হাট বাজারে জেলা মহিলাদলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস ও সাধারণ সম্পাদক নাজমা পারভীনের নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে মহিলা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষকে ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে না যাওয়ার অনুরোধ করেন। তারা এ নির্বাচন বর্জনের আহ্বান জানানোর সময় পুলিশ বাঁধা দেয়।

এসম জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস বলেন, অবৈধ সরকারের একতরফা নির্বাচন বর্জন করতে সাধারণ মানুষকে উজ্জীবিত করার লক্ষ্যে লিফলেট বিতরণ করা হচ্ছে। এই অবৈধ একতরফা নির্বাচন দেশের মানুষ মানে না। সাধারণ মানুষ এই একতরফা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সাজানো, পাতানো, শেখ হাসিনার অবৈধ ডামি নির্বাচন বয়কট করে শেখ হাসিনার পতন ঘটিয়ে জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করেই ছাড়বো।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com