শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিরাজগঞ্জ-৫; ঈগল প্রতিকে ভোট চেয়ে লতিফ বিশ্বাসের নির্বাচনী গণসংযোগ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৯:৪৪ পূর্বাহ্ন
ঈগল প্রতিকে ভোট চেয়ে

সিরাজগঞ্জ প্রতিনিধি: 

সিরাজগঞ্জ-৫ বেলকুচি-চৌহালী আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতিকে ভোট প্রার্থনা করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউপির বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন।

বুধবার (২৭ডিসেম্বর’) দিনব্যাপী ধুকুরিয়াবেড়া ইউনিয়নের কলাগাছি, মেটুয়ানি, চর মেটুয়ানি, তালুকদার মিটুয়ানি, মবুপুর, সগুনা, লহ্মীপুসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে ভোটারদের সাথে  নির্বাচনী সভা গণসংযোগ করে ঈগল প্রতিকে ভোট প্রার্থনা করা হয়।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস আসছে আগামী ৭ জানুয়ারি ভোটারগণকে তার ঈগল প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এসময় মবুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন জায়গা থেকে অগুনিত মানুষ সমবেত হয়ে গণসংযোগে অংশ নেন। ভোটারদের উদ্দেশ্য স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেন, যাকে ভোট দিলে এলাকায় উন্নয়ন হবে তাকে আপনারা ভোট দিবেন। বিগত দশ বছরে এই এলাকার তেমন কোন দৃশ্যমান উন্নয়ন হয়নি। আমার সময়কালে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন ব্যাতিত কোন উন্নয়ন হয়নি। তাই বেলকুচি চৌহালীর আপামর জনগণের দুঃখ লাঘব, রাস্তাঘাট ও ভৌত অবকাঠামোসহ সংসদীয় আসনের সার্বিক উন্নয়নের লক্ষ্যে আমাকে আবারও ঈগল প্রতিকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এসময় গণসংযোগে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের সফরসঙ্গীরা সহ অত্র এলাকার নারী পুরুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গগণ গণসংযোগে অংশ গ্রহণ করেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com