রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিরাজগঞ্জ-৫; স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকের ওপর হামলা ও অফিস ভাঙচুরের অভিযোগ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন
স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকের ওপর হামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী’) আসনের স্বতন্ত্রপ্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের ঈগল প্রতীক সমর্থক সুমন হিটলার (৩২) ওপর হামলা ও অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থী আব্দুল মমিন মন্ডলের সমর্থক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকেলে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী কলেজ মোড় কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে। সুমন হিটলার মুুকুন্দগাঁতি গ্রামের হাজী সাইদূল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে বেলকুচি পৌর এলাকার কলেজ মোড় কড়ইতলা এলাকায় হঠাৎ নৌকার সমর্থক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে একটি দল স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। এ সময় ঈগল প্রতীকের সমর্থক সুমন হিটলার মোটর সাইকেল নিয়ে সেখান দিয়ে যেতে নিলে হামলা কারিরা সুমনের মোটরসাইকেলটি ভাঙচুর করে এবং লাঠি দিয়ে তাঁর শরীরে এলোপাথাড়ি আঘাত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত সুমন হিটলার জানান, আমি স্বতন্ত্র প্রার্থী ঈগল পাখি মার্কার নির্বাচন করার কারণে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ কয়েকজন এসে আমার ওপর হামলা চালায়। তার আগে কড়ই তলা এলাকার ঈগল পাখির নির্বাচনী অফিস ভাঙচুর করেছে তারা।

অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব জানান, সুমন সহ কয়েকজন আওয়ামীলীগের নৌকা প্রার্থী আব্দুল মমিন মন্ডলের সমর্থক আলমাছকে নৌকার নির্বাচন করায় হুমকি দিয়েছিল। এ সময় তাকে জিঙ্গেস করায় এক পর্যায়ে হালকা ধস্তাধস্তি হয়েছে। তবে ঈগলের নির্বাচনী অফিস ভাঙচুর ও হামলার ঘটনাটি অস্বীকার করেন।

এদিকে নির্বাচনী মোবাইল কোর্ট পরিচালনাকারী পর্যবেক্ষক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার বলেন, আমরা মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি’) আনিছুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন ওখানকার পরিবেশ শান্ত রয়েছে। সেখানে কোন প্রকার যেন অপৃতিকর পরিবেশ সৃষ্টি না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com