বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে জমির আইলের ঘাস কাটা নিয়ে সংঘর্ষে; নিহত-১

তরুণকণ্ঠ ডেস্ক / ৮২ বার পড়েছে.
প্রকাশ : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৮:৩২ অপরাহ্ন
মানিকগঞ্জে জমির আইলের ঘাস কাটা নিয়ে সংঘর্ষে

মানিকগঞ্জের দৌলতপুরে জমির আইলের ঘাস কাটাকে কেন্দ্র করে চাঁন মিয়ার হাতে একই গ্রামের ফনি মিয়া (৬৭) মমান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার কলিয়া ইউনিয়নের বিলকালিদহ গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এ বিষয়ে মৃত ফনি মিয়ার স্ত্রী ছাহেরা বেগম বলেন, আমার স্বামী গরুর জন্য আমার জমিতে ঘাস কাটতে ছিলেন। ইতিমধ্যে চাঁন মিয়া ঘাস কাটতে বাধা দেয়। বাধা দেওয়ার এক পর্যায়ে দুজনের মধ্যে তর্ক বিতর্ক হয়। পরে আমার স্বামীকে চাঁন মিয়া নাকে ঘুষি মারে এবং সে মাটিতে পড়ে যায়। তারপর তার হাতে থাকা কাচি দিয়ে তাকে আঘাত করলে আমার স্বামী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। এমতাস্থায় স্থানীয়রা তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন । আমি এর সুষ্ঠ বিচার দাবি করছি ।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত শেষ করে তাকে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত বোঝা যাবে। তবে বিষয়টি নিয়ে তার স্বজনরা অভিযোগ করেছে মামলার প্রক্রিয়া চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com