বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে সিংগাইর উপজেলা প্রেসক্লাবের প্রতিবাদসভা

তরুণকণ্ঠ ডেস্ক / ৮৯ বার পড়েছে.
প্রকাশ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৫:৩৯ অপরাহ্ন
সাংবাদিককে হত্যার হুমকির

নিজস্ব প্রতিনিধি:

মানিকগঞ্জের আঞ্চলিক পত্রিকা দৈনিক পৃথিবী প্রতিদিনের সম্পাদক ও সিংগাইর উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সদস্য এফ এম ফজলুল হক ও তার পরিবারকে হত্যার হুমকির প্রতিবাদ, হুমকিদাতাকে শনাক্ত ও বিচার দাবিতে প্রতিবাদসভা করেছে সিংগাইর উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি, সিংগাইর উপজেলা শাখা।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১১ টায় সিংগাইর উপজেলা প্রেসক্লাবের হলরুমে উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মোবারক হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব সুজন মোল্লার সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, ভিকটিম এফএম ফজলুল হক, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক বাদল হোসাইন, আনন্দ টিভির মো. মোশাররফ হোসেন, বাংলা টিভির রেজাউল করিম, দৈনিক আমাদের সময়ের এড. মশিউর রহমান শামীম, ৭১ বাংলা আইপি টিভির আবুল কালাম আজাদ, ভিন্ন বার্তার জসিম উদ্দিন, সকালের সময়ের কবি মিজানুর রহমান, আলোকিত সকালের এড. শাহাদাৎ হোসেন, আজকের বসুন্ধরার মুস্তাফিজুর রহমান মুকুল প্রমুখ।

এসময় ভোরের বাণীর মামুন হোসেন, জেটিভির আব্দুল গফুর, দৈনিক অধিকারের মিলন মাহমুদ, এশিয়ান টিভির ইমরান হোসেন, প্রতিদিনের বাংলাদেশের আতিকুল ইসলাম, মুভি বাংলার মো. সানোয়ার হোসেন, আমাদের মাতৃভূমির রশিদ, পিটিভি বাংলার জয়নাল আবেদীনসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com