মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

রাজগঞ্জ উল্লাপাড়ায় ২৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

তরুণকণ্ঠ ডেস্ক / ৭৫ বার পড়েছে.
প্রকাশ : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন
মাদক ব্যবসায়ী গ্রেফতার

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব।

মঙ্গলবার ভোর রাত ০৪.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন আরএস রেল গেইটের পাশে মেসার্স শিমলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ, ০২টি মোবাইল এবং নগদ ৩৫ শ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি রংপুর জেলার কোতয়ালী থানার তাজহাট টিবি হাসপাতাল গ্রামের সাজু মিয়ার ছেলে বিপ্লব মিয়া ও শফিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইলে যোগাযোগের মাধ্যমে পিকআপযোগে মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা রয়েছে বলে জানিয়েছেন স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com