বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মতিয়ার রহমানকে মন্ত্রীপরিষদে অন্তর্ভুক্তের দাবিতে সংবাদ সম্মেলন

তরুণকণ্ঠ ডেস্ক / ৯০ বার পড়েছে.
প্রকাশ : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ৯:৫৫ অপরাহ্ন
মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদে

মো. বিপুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

লালমনিরহাট-৩ (সদর উপজেলা) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মতিয়ার রহমানকে মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফ হোসেন বাদল।

তিনি বলেন,অধিকাংশ সময়ে এই এলাকায় বিএনপি ও জাতীয় পার্টি সংসদ সদস্য থাকায় এই এলাকার কোনো উন্নয়ন সাধিত হয়নি। পক্ষান্তরে পূর্বেকার আওয়ামী লীগ দলীয় মন্ত্রীরা তাদের নিজ এলাকার বাইরে অর্থাৎ লালমনিরহাট সদর সংসদীয় এলাকায় দৃষ্টিপাত না করায় এই অঞ্চলের মানুষ উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত হয়ে আসছে।

বাদল আশরাফ আরও বলেন, এই অঞ্চলের উৎপাদিত কৃষিপণ্য এবং শ্রমজীবী মানুষের আধিক্য থাকা সত্ত্বেও কোনো এমপি বা মন্ত্রী এখানে কোনো শিল্পাঞ্চল গড়ে তোলার পদক্ষেপ গ্রহণ করেননি উল্লেখ করে তিনি জেলার বিভিন্ন ঐতিহাসিক ও নৃতাত্ত্বিক স্থাপনা ঘিরে একটি পর্যটন এলাকা গড়ে তোলার পদক্ষেপ নেওয়ার ওপর গুরুত্বারোপ করেন।

এ ছাড়াও এই অঞ্চলের মানুষ একটি ইকোনমিক জোন, আইসিটি ভিলেজ এবং এভিয়েশন সিটির স্বপ্ন দেখে দাবি করে এসব উন্নয়ন বাস্তবায়নের জন্য লালমনিরহাট সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও জেলা পরিষদ, উপজেলা পরিষদ, লালমনিরহাট পৌর পরিষদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, জেলা কলেজ শিক্ষক সমিতির ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com